জকিগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলায় ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি

জকিগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলায় ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জ সরকারী কলেজে বহিরাগতদের হামলায় কলেজ ছাত্রলীগ নেতা আব্দুর রশিদ আহত হওয়ার ঘটনায় ও জড়িত নাঈফসহ অন্যদের গ্রেফতারের দাবীতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করে কলেজের সাধারণ শিক্ষার্থীরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি দাখিল করেছেন। রোববার ৩১জন শিক্ষার্থীর স্বাক্ষরিত স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম ফয়সালের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে দাখিল করা হয়।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

স্মারকলিপিতে শিক্ষার্থীরা উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা গত ৩ মে কলেজ ক্যাম্পাসে প্রতিবাদ মিছিল করেন। পরের দিন বহিরাগত ছাত্রদলের নেতাকর্মীরা কলেজে ঢুকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী আব্দুর রশিদকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করলেও মামলা রেকর্ড করা হয়নি। উল্টো আসামিরা ছাত্রলীগ কর্মী আব্দুর রশিদকে পাল্টা মামলা ও দেখে নেয়ার হুমকি ভয়ভীতি দেখাচ্ছে। শিক্ষার্থীরা আরও উল্লেখ করে বলেন, আওয়ামীলীগের সুবিধাভোগী ও নব্য আওয়ামী লীগের কিছু নেতা গ্রæপ বড় করার জন্য বহিরাগত ছাত্রদল নেতাকর্মীকে গ্রেফতার না করতে থানায় তদবির করে যাচ্ছেন। শিক্ষার্থীরা কলেজের ঘটনাটি বিশেষ গোয়েন্দাদের দ্বারা তদন্ত চেয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও কলেজ ক্যাম্পাসে যাদের পরিকল্পনায় শিক্ষার্থীর উপর হামলা করা হয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে দাবী জানিয়েছেন।

এ প্রসঙ্গে জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম ফয়সাল জানান, শিক্ষার্থীদের স্মারকলিপি তিনি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পাঠিয়ে দেবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর