জকিগঞ্জের ময়মুনের মেম্বার হওয়ার স্বপ্ন শেষ, গণসংযোগে গিয়ে ট্রলির ধাক্কায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে ট্রলির ধাক্কায় মনোয়ারা বেগম ময়মুন নামের এক সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থীর মৃত্যু ঘটেছে। মঙ্গলবার আড়াইটার দিকে ঘটনাটি উপজেলার মুন্সিবাজার এলাকায় ঘটে। নিহত ময়মুন বেগম ৮ নং কসকনকপুর ইউনিয়নের ৩নং সংরক্ষিত আসন থেকে সুর্যমুখী ফুল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। সোমবার প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছিলেন। কিন্তু প্রচারণার সময় ট্রলি কেড়ে নিলো তার প্রাণ।

স্থানীয় সূত্র জানায়, ময়মুন বেগম নির্বাচনী প্রচারণা করে বাড়ি ফেরার পথে একটি ট্রলি তাঁকে ধাক্কা দিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, নিহত মহিলার মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। স্থানীয়রা তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, নিহত মহিলার সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ট্রলি চালকের পরিচয় নিশ্চিত করা হচ্ছে। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। এদিকে, স্থানীয়রা ব্রেকবিহীন ট্রলি সড়কে চলাচল নিষিদ্ধ করতে প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন। জকিগঞ্জে ট্রলির ধাক্কায় এ পর্যন্ত অনেকজন প্রাণ হারিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর