জকিগঞ্জে বখাটের বিরুদ্ধে প্রতিকার দাবী, পৃথক দুটি অভিযোগ দায়ের

এখলাছুর রহমান, নিজস্ব প্রতিবেদক:: জকিগঞ্জে এক বখাটের বিরুদ্ধে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসেরের কাছে পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন এক অভিভাবক।

অভিযোগ সূত্রে জানাগেছে, বারঠাকুরী ইউনিয়ন এলাকার নাজিম উদ্দিন আসু (৩০) নামের এক যুবক ঐ এলাকার স্কুল ও মাদ্রাসা পড়–য়া দুই বোনকে চলাচলের পথে উত্যক্ত করে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে থাকে। মেয়ের অভিভাবক ঘটনাটি নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের কাছে মৌখিকভাবে অভিযোগ করলেও তারা বিষয়টি নিষ্পত্তি করে দিতে পারেননি। শনিবার রাত ১০ টার দিকে বসত ঘরে ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করে বখাটের নাজিম। পরে শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু বলেন, তিনি নাজিম উদ্দিনকে এসব কর্মকান্ড থেকে বিরত থাকতে বলেছেন কিন্তু নাজিম উদ্দিন তাঁর কথা শুনেনি।

জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ জানান, ঘটনার সত্যতা যাচাই পূর্বক বখাটের বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, পুলিশের সরেজমিন তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত বখাটের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর