জকিগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, বৃদ্ধাসহ আহত ৩, একজনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের বারহালে গভীর রাতে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ও ডাকাত দলের হামলায় বৃদ্ধা মহিলাসহ ৩জন আহত হয়েছেন। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার রাতে উপজেলার বারহাল ইউনিয়নের খিলগ্রামের ব্যবসায়ী শাহাব উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা বৃদ্ধাসহ পরিবারের ৩জনকে মারাত্মক আহত করে প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী শাহাব উদ্দিনের স্ত্রী।

তিনি বলেন, রাত অনুমান ২টার দিকে ঘরের দরজা ভেঙ্গে সশস্ত্র ১২/১৩জন মুখোশধারী ডাকাত ঘরে ডুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে রশি দিয়ে বেঁধে রেখে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল সেটসহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নেয়।

এ সময় গৃহকর্তা শাহাব উদ্দিন ডাকাত দলকে প্রতিরোধের চেষ্ঠা করলে ডাকাত সদস্যরা শাহাব উদ্দিন (৪০) ও তার ভাই জাহাঙ্গীর (৩৭)কে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে এবং তাদের বৃদ্ধা মা আলেকজান বিবি (৭০)কে বন্দুকের নল দিয়ে খুচিয়ে আহত করে। শাহাব উদ্দিন ও জাহাঙ্গীর আহমদ সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শাহাব উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে তার স্ত্রী রহিমা বেগম নিশ্চিত করেছেন। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় ঐ বাড়ির কেউ লিখিত অভিযোগ দিলে মামলা রেকর্ড করা হবে। জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। গৃহকর্তা শাহাব উদ্দিনের প্রতিরোধে এক ডাকাত আহত হয়েছে বলে শুনা গেছে। আহত ডাকাতকে গ্রেফতারে পুলিশ কৌশলী অবস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর