জকিগঞ্জে পিতা-পুত্রসহ ১৬ তীর জুয়াড়ি আটকের পর মুক্ত

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে ভারতীয় শিলং তীর জুয়া খেলার দায়ে পিতা-পুত্রসহ ১৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে শহরস্থ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের নীচ তলার মার্কেট থেকে জকিগঞ্জ থানা পুলিশ তাদেকে আটক করে।

আটককৃতদের মধ্যে পৌর এলাকার হাইদ্রাবন্দ গ্রামের আবুল আহমদ (৪৫) ও তার ছেলে সালমান আহমদ (১৮) রয়েছেন।

এ ছাড়া অন্যরা হলো, মাছাইর চক গ্রামের আইনুল হক আনু (২৭), কেছরী গ্রামের শাহান আহমদ (২৪), গন্ধদত্ত গ্রামের শিবলু আহমদ (২৬), পীরেরচক গ্রামর সুমন আহমদ মিন্টু (২৭), আনন্দপুর গ্রামের আব্দুল জলিল (২৫), আব্দুল বাছিত (২৯), রুবেল আহমদ (২৫), লামার গ্রামের বকুল আহমদ (৩৫), কান্দিরপারের এমাদ উদ্দিন (৩৭), আনারসি গ্রামের হেলাল আহমদ (৩৩), আব্দুল হান্নান (৩০), গদিরাশি গ্রামের হারিছ আহমদ (২৭), পূর্ব মাইজকান্দি গ্রামের মাসুক আহমদ (৪০), খিলসদরপুর গ্রামের রব উদ্দিন (৩১)। এ সময় তাদের কাছ থেকে ভারতীয় তীর জুয়া খেলায় ব্যবহৃত ৫টি মোবাইল সেট, নগদ টাকাসহ জুয়ার কাগজপত্র উদ্ধার করা হয়। রবিবার জকিগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। পরে আদালত থেকে তারা জামিনে মুক্তিলাভ করে বলে নিশ্চিত করে থানা পুলিশ।

জকিগঞ্জের এক অপরাধ বিশ্লেষক জানান, জুয়া আইনে কঠোর সাজা না থাকায় জুয়াড়িরা গ্রেফতার হলেও পরে জামিনে মুক্তি পেয়ে যায়। এ কারণে জুয়া খেলার প্রবণতা কমছেনা।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, ভারতীয় জুয়া খেলার কারণে এলাকার যুব সমাজসহ অনেক সাধারণ মানুষ ধংস হয়ে পড়েছেন। মাঝে মধ্যে পুলিশের অভিযানে জুয়াড়ীরা আটক হলেও সহজেই জামিন পেয়ে তারা আবারো অপরাধের সাথে জড়িয়ে পড়ে। ভারতীয় জুয়া খেলা বন্ধ করতে শক্ত আইনী পদক্ষেপ চান সাধারণ মানুষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর