কসকনকপুরে ক্ষতিগ্রস্থ পরিবারকে অভয় দিলেন মাসুক উদ্দিন আহমদ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়নের ইনামতি গ্রামে পারিবারিক বিরোধের জেরে ভাতিজা কর্তৃক ক্ষতিগ্রস্থ হওয়া হাজী আয়াছ আলী বসতঘরটি পরিদর্শন করে পরিবারের লোকজনকে শান্তনা দিয়েছেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ।

শুক্রবার বিকেলের দিকে তিনি ক্ষতিগ্রস্থ বসতঘরটি পরিদর্শন করে বয়োবৃদ্ধ হাজী আয়াছ আলীকে শান্তনা ও অভয় দিয়ে বলেন, কোনভাবেই এমন অমানবিক, সন্ত্রাসী কার্যকলাপ বরদাস্ত করা হবেনা। অপরাধী সুফান মোল্লা ন্যক্কারজনক ঘটনার বিচার থেকে রেহাই পাবেনা। আদালতের মাধ্যমে তার উচিত বিচার হবে। এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের আন্তরিকতার কারণে ঘটনার কয়েক ঘন্টার মাথায় প্রধান আসামী গ্রেফতার করা সম্ভব হয়েছে। জকিগঞ্জের প্রতিটি এলাকায় সাধারণ মানুষ অপরাধীর বিরুদ্ধে অবস্থান নিলে এমন ঘটনা আর কখনো আমাদের এলাকায় ঘটবেনা।

এ সময় তার সাথে উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শেখ আব্দুল করিমসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সুফান মোল্লা তার চাচা হাজী আয়াছ আলীকে প্রায় দুই মাস আগে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে গত বুধবার চাচা আয়াছ আলীর বসতঘর ভেঙ্গে মালামাল ও বাড়ীর গাছপালা কেটে বিক্রি করে দেয়। এমন অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত সুফান মোল্লাসহ ৩ জন শ্রমিককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করে।

স্থানীয় লোকজন জানান, সুফান মোল্লা দীর্ঘদিন থেকে এলাকার লোকজনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে। সে আপন দুই ভাইকেও বাড়ি থেকে বের করে দিয়ে তাদের জায়গা সম্পত্তি ভোগ দখল যাচ্ছে। সুফান মোল্লার যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্টি। এলাকার লোকজন কথিত এই মোল্লার দৃষ্ঠান্তমূলক বিচারের দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর