‘২০১৮ সালের মধ্যে ক্ষমতায় আসবে বিএনপি’

বিএনপির বিরুদ্ধে সকল ষড়যন্ত্র গণজোয়ারে ভেসে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির গণ-শিক্ষা বিষয়ক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া।

তিনি বলেন, বিএনপিকে নিয়ে যতই ষড়যন্ত্র হোক না কেন ২০১৮ সালের মধ্যে বিএনপি জনগণের ম্যান্ডেট ক্ষমতায় আসবে। কারণ দেশের মানুষ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দিকে তাকিয়ে আছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নয়াপল্টনের ইনার সার্কুলার রোডে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের দলীয় কার্যালয়ে আমরা বাংলাদেশী আয়োজিত ‘নিরপেক্ষ নির্বাচন’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেলিম ভূঁইয়া বলেন, বর্তমান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। গুম, খুন, মানুষ হত্যা করে তারা গণতন্ত্রের কবর রচিত করেছে। দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়ার লোক খুঁজে পাবে না। এ সময় প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের জন্যও আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, ১৪ জানুয়ারির মত নির্বাচন এ দেশে হতে দেয়া হবে না। তিনি বিএনপি নেতাকর্মীদের বেগম খালেদা জিয়ার ডাকা কর্মসূচিতে ঐক্যবদ্ধভাবেরাজপথ থেকে জোরালো আন্দোলনের কর্মসূচিতে সকলের অংশগ্রহণের জন্য অনুরোধ জানান।

এ আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, আয়োজক সংগঠনের মহাসচিব জাকির হোসেন, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় বাবুল আকন, শিক্ষক নেতা আব্দুল হাকিম, যুবদল নেতা পারভেজ আহমেদ ফারজানা আফরোজ পারুল, জাবেদ চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর