চার নেতার স্মরণে সুলতানপুর ইউপি আওয়ামীলীগের শোকসভা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান এবং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান কখা মিয়ার মৃত্যুতে সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগ রবিবার বিকেলে বাবুর বাজারে শোকসভা ও দোয়া মাহফিল করেছে।

ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবুদ্দিন সাবুর পরিচালনায় শোক সভায় ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী লোকমান উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম আলী হায়দর, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম শিরু, উপজেলা আওয়ামীলীগ নেতা নোমানুর রশীদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কুতুব উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন জাপা নেতা আনোয়ার হোসেন, বাজার বণিক সমিতির সভাপতি মোশারফ হোসেন সরফ, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহিম মাষ্টার, চেরাগ আলী, ইয়াসিন আলী, চুনু মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক, তাজ উদ্দিন তাজন মেম্বার, সুলতানপুর ইউপি কৃষকলীগের সহ সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, আব্দুর রউফ, উপজেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, বুরহান উদ্দিন, ফয়ছল আহমদ, পৌরসভা যুবলীগ নেতা জামিল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ প্রমূখ। শোক সভা শেষে ইউপি কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি আবুল খায়েরকে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি বলেন, মানুষ তাঁর কর্মের মধ্যে বেঁচে থাকে। জীবনে যদি কোনো ভালো কাজ না থাকে তবে সে জীবন অর্থহীন। সেই ব্যক্তিরও কোনো মর্যাদা থাকে না। নিষ্ফল জীবনের অধিকারী মানুষকে কেউ মনে রাখেনা। সম্প্রতি সময়ে সুলতানপুর ইউনিয়নের যে চার নেতা মৃত্যু বরণ করেছেন তাঁরা দলের নিবেদিত প্রাণ। আওয়ামীলীগের জন্য তাদের অনেক ত্যাগ রয়েছে তা ভূলবার নয়। আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে তাঁরা চিরদিন বেঁচে থাকবেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। অতীতের সকল সময়ের চাইতে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করা হয়েছে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে হলে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় পাঠাতে হবে। উন্নয়নের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই। সকল ক্ষেত্রেই শেখ হাসিনার উন্নয়নের সোনালী ছোঁয়া লেগেছে। তিনি আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে সকলকে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান। শোকসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর