জকিগঞ্জে বিধবা নারীর ঘরে দুর্ধর্ষ চুরি, খোয়া গেলো স্বর্ণালঙ্কারসহ কাপড়চোপড়

জকিগঞ্জে বিধবা নারীর ঘরে দুর্ধর্ষ চুরি, খোয়া গেলো স্বর্ণালঙ্কারসহ কাপড়চোপড়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে রুসনা বেগম নামের বিধবা মহিলার বাসায় দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি রোববার দিবাগত রাতে জকিগঞ্জ সদর ইউপির পশ্চিমবন্দ গ্রামে ঘটেছে। চোরেরা বাসার গ্রীলের ও দরজার তালা ভেঙে ঘরে ঢুকে প্রতিটি কক্ষ তছনছ করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা, জরুরি কাগজপত্র ও দামী কাপড়চোপড় নিয়ে গেছে। এমনকি বাসার ওয়াইফাই সংযোগও বিচ্ছিন্ন করে ফেলেছে। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক জাহেদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিধবা রুসনা বেগম জানান, তার প্রতিপক্ষ সেনাপতিরচক গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে আব্দুর রহিম, সিরাজ উদ্দিন, ফলাহাট গ্রামের আকলিছুর রহমানের ছেলে নাজু আহমদ ও সামসুল ইসলামদের মারধরে আহত হয়ে তিনি গত কয়েকদিন ধরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে অপারেশনের জন্য ভর্তি আছেন। তাই ঘরটা তালাবদ্ধ ছিলো। সোমবার সকালে তিনি ফোনে জানতে পারেন, তার বাসার গ্রীলের তালা ও ঘরের দরজার তালা ভেঙে চুরি সংগঠিত হয়েছে। খবর পেয়ে ছেলে কাওসার আহমদ ঘটনাস্থলে গিয়েছেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

তিনি বলেন, চোরেরা প্রায় সাড়ে ৭ ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ১২ হাজার টাকা, দামী কাপড়চোপড় ও জরুরি কাগজপত্র নিয়ে গেছে। প্রবাসী স্বামী ও ছেলের জমানো স্বর্ণালঙ্কার হারিয়ে তিনি হতাশ। ঘটনায় জড়িত অজ্ঞাত চোরদের বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা ও খোয়া যাওয়া স্বর্ণালঙ্কার, টাকা, কাগজপত্র, কাপড়চোপড় উদ্ধারে তিনি পুলিশের হস্তক্ষেপ কামনা করছেন। এ ঘটনায় অজ্ঞাতদের চোরদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন। জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করবেন। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

জকিগঞ্জ টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর