জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রেমিক জুটির মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রেমিক-প্রেমিকার মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘটনাটি সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের ভরন এলাকায় ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, একটি ট্রলির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী যুবক-যুবতী গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক কানাইঘাট উপজেলার দিঘিরপার ইউনিয়নের শাহপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে রাসেল আহমদ (২৭), সে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এবং নিহত যুবতী জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের মাতারগ্রামের হারিছ উদ্দিনের মেয়ে সিলেট পলি টেকনিক ইন্সিটিউটের ৩য় বর্ষের ছাত্রী শাবনুর বেগম (১৯)। বর্তমানে আটগ্রাম গুচ্ছগ্রামের বাসিন্দা।

নিহত শাবনুরের বাবা হারিছ উদ্দিন জানিয়েছেন, তার মেয়ে বিজয় দিবস উপলক্ষে সিলেট থেকে বাড়িতে আসতেছে এটা শুধু মোবাইল ফোনে জানিয়েছে। এরপর কিভাবে ঐ ছেলের সাথে গিয়ে মৃত্যু ঘটেছে সেটা তিনি জানেন না। নিহত ছেলেকেও তিনি চিনেন না।

নিহত রাসেলের চাচা মতিউর রহমান মুতি জানিয়েছেন, মাত্র ১ মাস আগে রাসেলকে তার বোন নতুন মোটরসাইকেল ক্রয় করে দিয়েছিলো। রাসেলের সাথে নিহত হওয়া ঐ মেয়ে তাদের কোন আত্মীয় নয়। পুলিশের ধারণা, নিহত শাবনুর বেগম ও রাসেল মধ্যে হয়তো প্রেমের সম্পর্ক ছিলো।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ট্রলি ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের ময়না তদন্ত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ট্রলি চালককে সনাক্ত করে গ্রেফতার করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর