জকিগঞ্জে পৌর এলাকায় ডাকাতদের হামলায় গৃহকর্মী আহত

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ পৌর এলাকার আনন্দপুর গ্রামে রবিবার রাত ৩টার দিকে ডাকাতদের হামলায় একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর কমরুজ্জামান কমরু এ তথ্য নিশ্চিত করে জানান, জকিগঞ্জ শহরের সারের ডিলার ও আনন্দপুর গ্রামের বাসিন্দা ফারুক আহমদ তাপাদারের বাড়িতে রবিবার রাত ৩ টার দিকে মুখোশধারী ৫/৬ জন লোক ডাকাতি করতে গিয়ে বাড়ির কাজের লোক জাফর (৫২)কে ঘরে ঢুকে বেঁধে ফেলার চেষ্ঠা করে। তখন জাফর আহমদ চিৎকার করলে ডাকাতরা হামলা করে তার মাথায়, মুখে এবং উরুতে জখম করে। গৃহকর্মী জাফরের চিকিৎকার শুনে বাড়ির লোকজন দেশী অস্ত্র নিয়ে প্রতিরোধের প্রস্তুত শুরু করলে ডাকাতরা বাড়ির কর্তা ফারুক আহমদের উপর হামলার চেষ্ঠা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। আহত জাফরকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ডাকাতি করতে ডাকাতরা বাড়িতে ঢুকেছিলো। বাড়ির গৃহকর্মীর উপর হামলা করেছে। অন্য লোকজনের প্রতিরোধে ডাকাতির ঘটনা ঘটেনি। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক সরেজমিন পরিদর্শন করেছে। বাড়ির মালিক লিখিত অভিযোগ দিলে যাচাই বাছাই শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর