জকিগঞ্জে লিফলেট বিলিকালে বিএনপির ৫ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেট বিভাগীয় বিএনপির সমাবেশকে সফল করতে লিফলেট বিলিকালে জকিগঞ্জে বিএনপি ও যুবদলের সাধারণ সম্পাদক এবং ছাত্রদলের ৩ কর্মীকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

 

জানাগেছে, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২৪ সেপ্টেম্বরের সিলেটে বিভাগীয় সমাবেশ সফল করতে নেতাকর্মী নিয়ে রবিবার বিকেলে পৌর শহরে লিফলেট বিলি করতে বের হন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুক আহমদসহ কয়েকজন নেতা। খবর পেয়ে সন্ধ্যা ৬ টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম শহরের মুক্তিযুদ্ধা চত্বর এলাকা থেকে বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুক আহমদসহ ছাত্রদলের ৩ কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। তবে পুলিশ আটকৃতদের নাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেনি।

 

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ নিন্দা জানিয়ে বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২৪ সেপ্টেম্বরের সিলেটে বিভাগীয় সমাবেশ সফল করতে লিফলেট বিলিকালে কোন কারণ ছাড়াই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, ছাত্রদল কর্মী জাকির আহমদ, তারেক ও রাশেদ আহমদকে আটক করেছে। তিনি আটকৃতদের দ্রুত মুক্তির দাবী জানিয়েছেন।

 

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ নেতাকর্মীকে আটকের সত্যতা স্বীকার করে জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের পরিচয় যাচাই বাছাই করে কারো বিরুদ্ধে আগের মামলা থাকলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আর আগের মামলা না থাকলে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর