মঙ্গলবার ছবড়িয়ায় সৈয়দ আমিরুল ইসলাম মাদানীর ঈসালে সাওয়াব

জকিগঞ্জ টুডে ডেস্ক:: আগামী মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) জকিগঞ্জের ছবড়িয়া জামে মসজিদ সংলগ্ন মাঠে হযরত শাহ সূফী আলহাজ্ব আমিরুল ইসলাম মাদানী আল হুসাইনি রহ. এর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সকাল ১০ টা থেকে শুরু হয়ে পরদিন ফজর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এতে জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বয়ান পেশ করবেন আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী।

এছাড়া বিশিষ্ট বক্তাবৃন্দ নসিহত পেশ করবেন। মাহফিলকে সকল অংশগ্রহণ করতে সৈয়দ ছাহেবের পরিবার ও ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

ফুলতলী ছাহেব বাড়ীতে লতিফি হ্যান্ডসের ফ্রি মেডিকেল ক্যাম্প
জকিগঞ্জ প্রতিনিধি
লতিফি হ্যান্ডসের উদ্যোগে শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) লতিফি কমিউনিটি ক্লিনিক ফুলতলী ছাহেব Ÿাড়ীতে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে।

এ মেডিকেল ক্যাম্পে লতিফি হ্যান্ডসের ব্যবস্থাপনায় ও অর্থায়নে ২শত রোগিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিট ৩ এর প্রধান অধ্যাপক ডা. মো. ফয়জুল ইসলাম চৌধুরীসহ ঢাকা মেডিকেল ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও ডেন্টাল বিশেষজ্ঞ ডাক্তারগন এ চিকিৎসা সেবা দেন। ক্যাম্প চলাকালীন সময়ে পরিদর্শন করেন লতিফি হ্যান্ডসের সাধারণ সম্পাদক মাওলানা গুফরান আহমদ চৌধুরী, সদস্য মাওলানা ফারহান আহমদ চৌধুরী রেদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর