জকিগঞ্জে মাদ্রাসা ছাত্রের সাথে অনৈতিক কাজের চেষ্ঠা: ৪ বখাটের বিরুদ্ধে মামলা রেকর্ড

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে এক মাদ্রাসা ছাত্রের সাথে অনৈতিক কার্যকলাপের চেষ্ঠার অভিযোগে ৪ বখাটের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনার শিকার মাদ্রাসা ছাত্র বাদী হয়ে ১১ মে চার বখাটের নাম উল্লেখ করে জকিগঞ্জ থানায় একটি এজাহার দেয়। পুলিশ ঘটনার তদন্ত করে মামলাটি রুজু করে। মামলা নং ০৪/১১/০৫/১৮ ইংরেজী।

 

মামলায় আসামী করা হয়েছে সুলতানপুর ইউপির নালুরচকগ্রামের মৃত নিছার আলীর ছেলে ঘটক জয়নুর রহমান জয়নাল (৩২), পিকআপ চালক সোহেল আহমদ (২২), আব্দুন নুরের ছেলে রাজমিস্ত্রী বাবুল আহমদ বাবলু (৩০), ছাইফ উদ্দিনের ছেলে চা দোকানী আব্দুল মানিক (৩৮)।

 

মামলার এজাহার সূত্রে জানাগেছে, কয়েকদিন থেকে এই বখাটে চক্রটি স্থানীয় একটি মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রকে অনৈতিক কার্যকলাপের প্রস্তাব দিয়ে আসছে। গত ৮ মে রাতে মাদ্রাসা ছাত্রটিকে স্থানীয় নালুরচক জামে মসজিদের পাশে পেয়ে বখাটেরা অনৈতিক কার্যকলাপ করার চেষ্ঠা চালিয়ে ব্যাপক মারধর করে। মাদ্রাসা ছাত্রটির চিৎকার শুনে ছাত্রটির ভগ্নিপতি সাজেদ আহমদ ও মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মাসুদ এগিয়ে আসলে তাদের উপরও বখাটেরা হামলা করে নগদ টাকা পয়সা লুঠে নেয়।

 

এদিকে ঘটনাকে ধামাচাপা দিতে স্থানীয় একটি মহল তৎপর হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলা তুলে আনতে বাদীকে বখাটেরা হুমকি ধমকি দিচ্ছে বলে জানাগেছে। প্রকৃত ঘটনাকে আড়াল করতে মসজিদের ইমাম ও মাদ্রাসা ছাত্রটির ভগ্নিপতিকে জড়িয়ে অপবাদ রটানো হচ্ছে বলে স্থানীয় একাধিকজন জানিয়েছেন। মাদ্রাসার শিক্ষক ও সাধারণ ছাত্ররা অভিযুক্ত বখাটেদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন।

 

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই বিমল কুমার দাস জানান, আসামীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। অভিযুক্তরা কোনভাবেই গ্রেপ্তার এড়াতে পারবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর