সাবেক রাষ্ট্রপতির জন্মদিনে শিল্পপতি জাকিরের শুভেচ্ছা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশের সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের ৮৯ তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বৃটিশ বাংলাদেশী শ্রেষ্ট শিল্পপতি জকিগঞ্জের কৃতিসন্তান ও কেন্দ্রীয় জাপার নির্বাহী সদস্য এম জাকির হুসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে বলেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের শাসনামল ছিল স্বর্ণের যুগ। তাঁর ৯ বছরের শাসনামলে সারাদেশে যে উন্নয়ন সাধন করেছেন, তা এখনো দৃশ্যমান। দেশের মানুষ আবারো পল্লীবন্ধু এরশাদকে ক্ষমতায় দেখতে চায়। পল্লীবন্ধু এরশাদ ও রওশন এরশাদের নেতৃত্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আজ ঐক্যবদ্ধ হচ্ছে। সারাদেশে জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী নির্বাচনে মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় পাঠাতে প্রস্তুত রয়েছে।

উল্লেখ্য, এইচ এম এরশাদ ১৯৩০ সালের ২০ মার্চ কুড়িগ্রাম জেলায় তার মামার বাড়িতে জন্মগ্রহণ করেন। ১৯৫০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। ১৯৫২ সালে পাকিস্তান সেনাবাহিনীতে কমিশন লাভ করেন। ১৯৭৫ সালের ২৪ আগস্ট ভারতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মেজর জেনারেল হিসেবে পদোন্নতি পান। পরবর্তী সময় তিনি সেনাপ্রধান ও রাষ্ট্রপতি হন। পরে গঠন করেন জাতীয় পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর