শাহগলীতে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরন

নিজস্ব প্রতিবেদক:: জকিগঞ্জের বারহাল ইউপির শাহগলীতে আমেরিকা প্রবাসী মঈন উদ্দিনের অর্থায়নে হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র এবং হুইল চেয়ার বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জকিগঞ্জ উপজেলার শাহগলী তৈমুন্নেছা কিন্ডার গার্টেনে এ অনুষ্ঠান হয়।

বিশিষ্ঠ শিক্ষানুরীগী এস, এম ইকবালের সভাপতিত্বে এবং নাঈম আহমদ ও হাসান আহমদের যৌথ পরিচালনায় শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন শিক্ষানুরাগী প্রবাসী কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এখলাছুর রহমান, সমাজসেবী জালাল উদ্দিন চৌধুরী, ফয়জুল হক চৌধুরী, আলা উদ্দিন আলাব। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আবুল কালাম, দেলওয়ার হোসেন, কামরুল হাসান আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায় মানুষের সাহায্যে সমাজের বিত্তশালীরা এগিয়ে আসতে হবে। চিত্ত আর বিত্তের সম্বন্বয়ের মাধ্যমেই একটি সুন্দর সমাজ গড়ে তুলা সম্ভব। আমেরিকা প্রবাসী মঈনউদ্দিন দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরন করে এলাকায় দৃষ্ঠান্ত স্থাপন করেছেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ শীতার্ত ও মানুষের মাঝে শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর