জকিগঞ্জে অনুশীলনকালে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সিগন্যালম্যানের মৃত্যু

জকিগঞ্জে অনুশীলনকালে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সিগন্যালম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে এক বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য (সিপাহী সিগন্যালম্যান) অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। রোববার সকালে এ ঘটনা কসকনকপুর ইউপির আইওর বিওপিতে ঘটে। নিহত সিপাহী সিগন্যালম্যান নিশান ভৌমিক (২৯) নোয়াখালী জেলার সদর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত প্রিয়লাল ভৌমিকের ছেলে। তিনি দুই বছর বয়সী দুই জমজ ছেলে সন্তানের বাবা বলে জানাগেছে।

বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল খোন্দকার মো. আসাদ্ন্নুবী পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিশান ভৌমিক ১০ বছরেরও বেশি সময় ধরে বিজিবিতে কর্মরত ছিলেন। মৃত্যুর আগ অবধি তিনি সিপাহী সিগন্যালম্যান হিসেবে কাজ করছিলেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

বিজিবি জানায়, আজ রোববার সকালে ‘অস্ত্রের মেকসেফ ড্রিল’ অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হন নিশান ভৌমিক। তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার জন্য রওয়ানা দেয় বিজিবি সংশ্লিষ্টরা। কিন্তু পথিমধ্যে তার অবস্থার অবনতি হলে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক নিশান ভৌমিককে মৃত ঘোষণা করেন। নিশান ভৌমিকের মরদেহ তার গ্রামের বাড়িতে প্রেরণ করা হচ্ছে। সেখানে ফেনী ব্যাটালিয়ান (৪ বিজিবি) তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর