জকিগঞ্জের নিখোঁজ মাদ্রাসা ছাত্র নয়নকে যেভাবে উদ্ধার করলেন চেয়ারম্যান

জকিগঞ্জের নিখোঁজ মাদ্রাসা ছাত্র নয়নকে যেভাবে উদ্ধার করলেন চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জের থানাবাজার লতিফিয়া ফুরকানিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র নয়ন আহমদ নিখোঁজ হবার ১৫ দিনের মাথায় সিলেটের একটি হোটেল থেকে উদ্ধার করেছেন সদর ইউপির চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট নগরীর কদমতলী এলাকার নিউ পাঞ্জাখানা হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়।

জকিগঞ্জ ইউপির চেয়ারম্যান মাওলানা আফতার আহমদ জকিগঞ্জ আই টিভি ও জকিগঞ্জ টুডেকে জানান, তিনি কয়েকজন মেম্বারকে সাথে নিয়ে সিলেটের জরুরী কাজে যান। সন্ধ্যার দিকে একজন মোবাইল কলে জানান, কদমতলী এলাকার নিউ পাঞ্জাখানা হোটেলে নিখোঁজ নয়নের মতো এক কিশোরকে দেখা গেছে। পরে ইউপি চেয়ারম্যান সেখানে গিয়ে নয়নকে সনাক্ত করে পুলিশকে খবর দেন।

ইউপি সদস্য মারুফ আহমদ জকিগঞ্জ আই টিভি ও জকিগঞ্জ টুডেকে জানিয়েছেন, নয়ন নিখোঁজ হবার পর থেকেই সে ঐ হোটেলে কাজ শুরু করে। হোটেল মালিক ও ম্যানেজারকেও তাঁরা ঘিরে রেখেছেন। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে যাচ্ছেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

এদিকে, মাদ্রাসা ছাত্র নয়ন নিখোঁজের ঘটনায় জড়িত সন্দেহভাজন মুমিনপুর গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ আব্দুল মানিক (৫৫)কে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে এবং ৫ দিনের রিমান্ডও চাওয়া হয়েছে। তবে এ রিমান্ড আবেদন এখনো শুনানী হয়নি বলে জানাগেছে।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন এ প্রসঙ্গে জকিগঞ্জ আই টিভি ও জকিগঞ্জ টুডেকে জানান, নয়ন নিখোঁজ হবার ঘটনায় অনেক চাপে ছিলেন। এখন নয়ন পুলিশের হাতে না পৌছা পর্যন্ত তিনি বিস্তারিত বলতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর