জকিগঞ্জে বহিরাগত ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়ে কারাগারে, প্রাইভেট কার জব্দ

জকিগঞ্জে বহিরাগত ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়ে কারাগারে, প্রাইভেট কার জব্দ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ থানা পুলিশের হাতে প্রাইভেট কার ও ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ বহিরাগত ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন ঠাকুরগাঁও জেলার সদর থানার সালন্দর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে ও বর্তমান সিলেট নগরীর জালালাবাদ থানার আখালিয়া বড়বাড়ি এলাকায় বাসিন্দা সাজ্জাদ আহমদ আদিল (২৬), সিলেটের জালালাবাদ থানার বাদেয়ালী গ্রামের আব্দুস সালামের ছেলে মো. গুলজার (২৮) ও একই থানার আনন্দপুর গ্রামের ছোয়াব আলীর ছেলে হাছন আলী (২৭)।

বুধবার তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেট কার।

জকিগঞ্জ থানা ওসি আবুল কাসেম জানিয়েছেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খলাছড়া ইউনিয়নের জালালপুর গ্রামের তাজ উদ্দিনের বাড়ির সামনের রাস্তা থেকে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কারসহ তাদের আটক করেন এসআই মোহন রায়ের নেতৃত্বে পুলিশ দল।

ওসি আরও জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসেনের সার্বিক দিকনির্দেশনায় জকিগঞ্জ থানা পুলিশ মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে। সীমান্তের জনপদকে মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত করতে সাধারণ মানুষের কাছেও তিনি সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর