জকিগঞ্জে কৃষককে মারধর করে টাকা নেয়ার ঘটনায় মামলা রেকর্ড

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে কৃষককে মারধর করে জমি কিনার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় পিতা পুত্রদের বিরুদ্ধে শুক্রবার রাতে মামলা রেকর্ড করেছে পুলিশ।

জানাগেছে, গত ২৮ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে জকিগঞ্জের বারঠাকুরী গ্রামের মৃত মন্তই মিয়ার ছেলে নাজিম উদ্দিন (৫৫) জমি খরিদের প্রায় ৮১ হাজার টাকা পরিশোধ করতে যাবার পথে উত্তরভাগ এলাকায় যাবার পর পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে তার উপর দা, লোহার রড ও দেশী অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে জমি কিনার টাকা ছিনিয়ে নেন বারঠাকুরী গ্রামের মৃত লালই মিয়ার ছেলে আব্দুল মানিক (৬০), তার ছেলে ফজলুল হক (৪০), জয়নাল আবেদীন (৩৫), আবু সুফিয়ান আজির (২৬)।

আহত নাজিম উদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। তিনি এখনো সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনায় নাজিম উদ্দিন বাদী হয়ে পিতাপুত্রদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত করে প্রাথমিতভাবে ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার রাতে মামলাটি রেকর্ড করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে সক্ষম হননি মামলার তদন্তকারী কর্মকতা এসআই পরিতোষ পাল।

এ নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পরিতোষ পালের সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, কৃষকের অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর