ঈদ সামগ্রী বিতরন সত্যিই প্রশংসনীয়….আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম কেন্দ্রীয় সভাপতি, জকিগঞ্জ এসোসিয়েশনের পৃষ্টপোষক ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, বরকতময় পবিত্র মাহে রামাদ্বানে প্রবাসীদের সংগঠন জকিগঞ্জ এসোসিয়েশনের ঈদ সামগ্রী বিতরন সত্যিই প্রশংসনীয়। প্রবাস থেকে স্বদেশের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসায় তিনি জকিগঞ্জ এসোসিয়েশনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি তাঁর বক্তব্যে আরও বলেছেন, ধনী ব্যাক্তিদেরকে যথাযথ যাকাত আদায় করার জন্য গুরুত্ব প্রধান করেন এবং পবিত্র রামাদ্বান শরীফে কুরআন শিক্ষার সুব্যবস্থা করে যাওয়ায় হযরত আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলাহ রহঃ এর স্মৃতিচারণ করে আমাদের জন্য তাঁর রেখে যাওয়া এ নিয়ামতের জন্য মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।

৪ জুন সোমবার প্রবাসী সংগঠন “জকিগঞ্জ এসোসিয়েশন” কর্তৃক ঈদ সামগ্রী বিতরনী অনুষ্টানে তিনি এসব কথা বলেন।

জকিগঞ্জ এসোসিয়েশনের পৃষ্টপোষক ও জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা নূরুল ইসলামের সভাপতিত্বে এবং জকিগঞ্জ এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মাওলানা কবি ফদ্বলুর রহমান ও যুগ্ম কোষাধ্যক্ষ মাওলানা কুতবুল আলমের যৌথ সঞ্চালনায় মনোমুগ্ধকর অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শাহেদ আহমদ এবং নাতে রাসুল সাঃ পরিবশনা করে শিক্ষার্থী তারেকুল ইসলাম। অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এসোসিয়েশনের পৃষ্টপোষক ও জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ’র সভাপতি হযরত মাওলানা ফজলুর রহমান চৌধুরী শিঙ্গাইড় কুড়ী, এসোসিয়েশনের অন্যতম পৃষ্টপোষক, ইছামতি আলিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হযরত মাওলানা শিহাবুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আল ইসলাহ’র সহ সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা মাওলানা মো. আব্দুস ছবুর, জকিগঞ্জ পৌরসভা আল ইসলাহ’র সভাপতি মাওলানা কাজী হিফজুর রহমান।

এ সময় অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের,যুগ্ম কোষাধক্ষ ও জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা ইমাদ উদ্দীন, ৬নং সুলতানপুর ইউপি শাখা আনজুমানে আল ইসলাহ’র সভাপতি শিক্ষক নেতা মাওলানা আব্দুল খালিক, এসোসিয়েশনের সাংস্কৃতিক সম্পাদক, নাজাত ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্টাতা ও প্রচার সম্পাদক প্রবাসী মো. ছাইদুর রহমান, এসোসিয়েশনের সাহিত্য সম্পাদক ওমান আল ইসলাহ ও শাহজালাল লতিফিয়া ইসলামিক সোসাইটির প্রচার সম্পাদক মো. শামছুল হুুদা খাঁন, জকিগঞ্জ উপজেলা তালামীযের সাবেক সভাপতি ও অনলাইন জকিগঞ্জ টিভির ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল মুকিত, তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. রশিদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ আইমান প্রমুখ।
অনুষ্টানে বিশিষ্ট উলামায়ে কেরামগণ, ছাত্র- শিক্ষক ও আনজুমানে আল ইসলাহ, তালামীযে ইসলামিয়ার বিভিন্ন স্তরের দায়িত্বশীবৃন্দসহ অন্যান্য রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর